ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৩৫০ খাসি দিয়ে ২০ হাজার মানুষের মেজবানি করালেন আ. লীগ নেতা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫১, ৩ জুন ২০২৩   আপডেট: ২২:১৩, ৩ জুন ২০২৩
৩৫০ খাসি দিয়ে ২০ হাজার মানুষের মেজবানি করালেন আ. লীগ নেতা

৩৫০টি খাসি দিয়ে ২০০ বাবুর্চি রান্না করলেন মজাদার কাচ্চি। এসব কাচ্চি দিয়ে মেজবানি করা হলো প্রায় ২০ হাজার মানুষের। শনিবার (৩ জুন) বেলা ১১টা থেকে কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নের আড্ডা ডিগ্রি কলেজ মাঠে এ মেজবানির আয়োজন করা হয়।

আড্ডা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা এমএ কাদেরের রুহের মাগফেরাত কামনায় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি এজেডএম শফিউদ্দিন শামীম এ আয়োজন করেন।

আয়োজকরা জানান, আড্ডা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা এবং এসকিউ গ্রুপের চেয়ারম্যান শফিউদ্দিন শামীমের বাবা এমএ কাদেরের রুহের মাগফেরাত কামনায় মেজবানির আয়োজন করা হয়।

এসকিউ ফাউন্ডেশনের সমন্বয়ক তোফায়েল হোসেন বলেন, এই মেজবানি উপলক্ষে সপ্তাহ খানেক আগে থেকে নেওয়া হয় ব্যাপক প্রস্তুতি। দেশের বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করা ৩৫০টি খাসি। পুরান ঢাকার কেরানীগঞ্জের শহীদ নগর এলাকার বিখ্যাত কাচ্চির বাবুর্চি আনা হয় ১১০ জন। তাদের সহকারী আসেন ১২০ জন। ১৩০টি চুলায় আগের দিন থেকে শুরু হয় রান্নার কাজ। আড্ডা ডিগ্রি কলেজ মাঠে করা হয় সুবিশাল প্যান্ডেল। প্রতি দফায় দুই হাজার মানুষের মাঝে সরবরাহ করা হয় কাচ্চি। প্যান্ডেলে বসে যারা খেতে চাননি, তাদের দেওয়া হয় প্যাকেট।

এদিন, সকাল থেকেই হাজার হাজার মানুষ জড়ো হতে থাকেন আড্ডা ডিগ্রি কলেজ মাঠে। গেটে নিরাপত্তা বলয়ে এক এক করে প্রবেশ করানো হয় মানুষদের। প্রায় এক হাজার স্বেচ্ছাসেবক কাজ করেন এই অনুষ্ঠানে।

এতে অতিথি হিসেবে উপস্থিত হন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী (নিক্সন চৌধুরী)। আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী, যুবলীগের কুমিল্লা বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ নাঈম প্রমুখ।

রুবেল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়