ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

৫০০ টাকা পাওনা, এ নিয়ে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ৪ জুন ২০২৩   আপডেট: ১০:৩৯, ৪ জুন ২০২৩
৫০০ টাকা পাওনা, এ নিয়ে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের মলাই মিয়ার কাছে ৫ শত টাকা পাওনা শাহ আলম। এই পাওনা টাকাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে খাইরুল ইসলাম খোকন (৪০) নামে ব্যক্তি নিহত হয়েছে।

শনিবার (৩ জুন) রাত ৯ টার দিকে বাসুদেব ইউনিয়নের পোড়াবাড়ী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত খোকন ওই গ্রামের মৃত আবু সাঈদের ছেলে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে মলাই মিয়ার ধানি জমিতে হাল চাষ করেন একই এলাকার শাহ আলম। হাল চাষের পাওনা ৫ শত টাকা বাকী রাখেন মলাই মিয়া। এ টাকা চাওয়া নিয়ে গত কয়েকদিন ধরে শাহ আলম ও মলাই মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিলো। এ বিষয়কে কেন্দ্র করে শনিবার রাতে স্থানীয়ভাবে মিমাংসা করার জন্য উভয়পক্ষ শালিসে বসে। শালিস চলাকালে দুইপক্ষের মধ্যে প্রথমে বাকবিতণ্ডা শুরু হয়। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে বল্লমের আঘাতে শাহ আলমের পক্ষের খাইরুল ইসলাম খোকন নিহত হয়। এ সময় উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় ১০জনকে আটক করা হয়েছে।

রুবেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়