ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হলেন আজমত উল্লা খান

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ৪ জুন ২০২৩   আপডেট: ০৮:৩২, ৫ জুন ২০২৩
গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হলেন আজমত উল্লা খান

আজমত উল্লা খান। ফাইল ফটো

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান করা হয়েছে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খানকে। আগামী তিন বছরের জন্য তাকে ওই পদে নিয়োগ দেওয়া হয়েছে। রোববার (৪ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপ-সচিব মোহা. রফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ আইন, ২০২০-এর ধারা ৭(১) ও ৭(২) অনুযায়ী অ্যাডভোকেট মো. আজমত উল্লা খানকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ বছর মেয়াদে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে নিয়োগ প্রদান করা হলো। এ নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এদিকে, সন্ধ্যায় আজমত উল্লা খান তার ব্যক্তিগত ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ...আমাকে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাই আন্তরিক শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।’

উল্লেখ্য, গত ২৫ মে আজমত উল্লা খান গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী জায়েদা খাতুনের কাছে ১৬ হাজার ১৯৭ ভোটে পরাজিত হন।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়