ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

মাগুরায় ঢাল সড়কি নিয়ে দুই দলে যুদ্ধ, আহত ২০

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ৫ জুন ২০২৩   আপডেট: ১০:১৫, ৫ জুন ২০২৩
মাগুরায় ঢাল সড়কি নিয়ে দুই দলে যুদ্ধ, আহত ২০

মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামে সামজিক বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষে তুমুল সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। 

রোববার (৪ জুন) সন্ধ্যায় সাজ সাজ রবে দুই পক্ষ ঢাল সড়কি নিয়ে এই যুদ্ধে লিপ্ত হয়।

দীর্ঘদিন ধরে কালুকান্দি গ্রামে নুর আলম ও চুন্নু মিয়ার গ্রুপের মধ্যে সামাজিক বিরোধ চলে আসছিলো। সেই বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষ এ সংঘর্ষে জড়িয়ে পড়ে।  আহত আছাদ (৪৫), রবিকুল (৩০), হৃদয় বিশ্বাস (৩০), খাজারুল (৩৫), মনছুর (৪৫) সহ অন্যদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকালে মাগুরা জজ কোট আদালত চত্বরে ২০২৩ সালের জানুয়ারি মাসে সামাজিক বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকে আসামি করে একটি পুলিশ বাদি মামলা হয়। সেই মামলার হাজিরা দিতে দুই পক্ষ আদালতে আসে। তখন আদালত চত্বরে চুন্নু ও নূর আলম গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
 
এ ঘটনার জের ধরে সন্ধ্যায় কালুকান্দি গ্রামে হিরো মোল্ল্যার চায়ের দোকানে উভয় পক্ষে লোকজন ঢাল সড়কি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।  

মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় বলেন, কালুকান্দি গ্রামে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের লোকজন আহত হয়েছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালুকান্দি গ্রাম থেকে ১০টি ঢাল ও ২০টি সড়কি উদ্ধার করা হয়েছে। সংঘর্ষে জড়িতদের আটকের চেষ্টা চলছে। বর্তমান এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

শাহীন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়