ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সৎ বাবার বিরুদ্ধে ছেলেকে হত্যার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ৫ জুন ২০২৩  
সৎ বাবার বিরুদ্ধে ছেলেকে হত্যার অভিযোগ

ঝালকাঠিতে সৎ বাবার বিরুদ্ধে মহিউদ্দিন মিতুল (১৮) নামের এক তরুণকে নির্যাতনের পর গলায় ফাঁস লাগিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার বিচার দাবিতে নিহতের আত্মীয় স্বজন ও এলাকাবাসী সোমবার (৫ জুন) সকালে শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন। 

মারা যাওয়া মিতুল শহরের কলেজ রোডের একটি ওয়ার্কশপে শ্রমিকের কাজ করতেন। পৌর এলাকার কৃষ্ণকাঠি ব্রিজ সংলগ্ন আমির আলী হাওলাদারের বাড়িতে মা ও সৎ বাবার সঙ্গে সঙ্গে ভাড়া থাকতেন তিনি। 

নিহতের দাদি রোকেয়া বেগম ও ফুফাতো বোন তানজিলা আক্তার অভিযোগ করেন- মিতুলের বাবা মারা যাওয়ার পরে তার মা অভিযুক্ত নাসির হোসেনকে বিয়ে করেন। গত শনিবার দুপুরে বাসায় মিতুলকে নির্যাতনের পর গলায় ফাঁস লাগিয়ে মেরে ফেলার অভিযোগ করেন তারা। এ কাজে মিতুলের মা সহযোগিতা করেছেন বলেও অভিযোগ তাদের। 

স্বজনদের দাবি, পুলিশ ঘরের ভেতরে জানালার গ্রিলের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ উদ্ধার করে। মিতুলের মা তাসলিমা বেগম বলেন, তার ছেলে মিতুল মোবাইল কেনার জন্য টাকা না পেয়ে আত্মহত্যা করেছেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার জানান, লাশের সুরতহাল ও ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

অলোক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়