ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

হাসপাতালে নারীকে ধর্ষণচেষ্টা, মামলা

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ৫ জুন ২০২৩  
হাসপাতালে নারীকে ধর্ষণচেষ্টা, মামলা

আসামি সাকিব আসলাম

ঢাকার সাভারে একটি হাসপাতালের ভেতরে এক নারীকে মারধরের পর ধর্ষণ চেষ্টা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত সাবিক আসলামের (৩২) বিরুদ্ধে থানায় মামলা করেছেন ভুক্তভোগী।

রোববার (৪ জুন) দিবাগত রাতে আশুলিয়া থানায় মামলাটি হয়।

আসামি সাকিব আশুলিয়ার গকুলনগর এলাকার এতটি বাসায় ভাড়া থাকেন। ঘটনার পর থেকে তিনি পালাতক।

মামলার এজাহারে বলা হয়, ভুক্তভোগী নারী তার সন্তানের সঙ্গে থাকেন। দুই বছর আগে সাকিবের সঙ্গে ভুক্তভোগী নারীর পরিচয় হয়। এক পর্যায়ে তাকে বিয়ের প্রস্তাব দেন সাকিব। স্বামী-সন্তান আছে জানালেও ভুক্তভোগীকে বিয়ের চাপ দিতে থাকেন সাকিব। রাজি না হওয়ায় তাকে খারাপ প্রস্তাব দিতে শুরু করেন সাকিব। এর মধ্যে ওই নারী অসুস্থ্য হয়ে আশুলিয়ার একটি হাসপাতালে ভর্তি হন। গত ২ জুন রাতে সাকিব ওই হাসপাতালে গিয়ে নারীকে ধর্ষণচেষ্টা করেন। এসময় ভুক্তভোগীকে মারধর করে আহত করেন সাকিব। পরে নারীর চিৎকারে হাসপাতালের লোকজন এসে তাকে উদ্ধার করে। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির জানান, ভুক্তভোগীর শরীরে মারধরের জখম পাওয়া গেছে। এর আগেও আসামি সাকিবের বিরুদ্ধে ভুক্তভোগী জীবনের নিরাপত্তা চেয়ে দুটি সাধারণ ডায়েরি করেছিলেন। গতকাল রাতে আসামি সাকিবের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা করেছেন ভুক্তভোগী। আসামি সাকিব পলাতক থাকায় তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাব্বির/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়