ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

বয়লার বিস্ফোরিত হয়ে দেয়াল চাপায় একজনের মৃত্যু, ২ শিশু আহত

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ৬ জুন ২০২৩   আপডেট: ১৪:০৫, ৬ জুন ২০২৩
বয়লার বিস্ফোরিত হয়ে দেয়াল চাপায় একজনের মৃত্যু, ২ শিশু আহত

গোপালগঞ্জে রাইস মিলের বয়লার বিস্ফোরিত হয়ে দেয়াল চাপা পড়ে নূর ইসলাম মোল্লা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছে তার দুই সন্তান।

মঙ্গলবার (৬ জুন) ভোরে গোপালগঞ্জ সদর ‌উপজেলার হরিদাসপুর গ্রামে মনোরমা রাইস মিলে এই বয়লার বিস্ফোরণ ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ বয়লার বিস্ফোরণ হয়ে হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নূর ইসলাম মোল্লা গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া গ্রামের ইউসুফ মোল্লার ছেলে। আহত দুই  সন্তানের নাম রোমানা (১১) ও মোস্তাকিম (৫)।

ওসি জাবেদ মাসুদ জানান, নিহত নূর ইসলাম মোল্লার স্ত্রী নিপা বেগম (২৫) মনোরমা রাইস মিলে দীর্ঘ দিন ধরে শ্রমিকের কাজ করে আসছিলেন। সোমবার রাতে শ্রমিক নিপা বেগম তার স্বামী নূর ইসলাম মোল্লা ও দুই সন্তান রোমানা ও মোস্তাকিমকে নিয়ে রাইস মিলের বয়লারের পাশের রুমে ঘুমিয়েছিলেন।

আজ (মঙ্গলবার) ভোরে নিপা বেগম কাজ করতে বাইরে বের হন। এসময় হঠাৎ করে রাইস মিলের বয়লারের বিস্ফোরণ ঘটে। এতে রুমের দেয়াল ভেঙে নুর ইসলাম মোল্যা ও সন্তানদের শরীরের উপর পড়ে। এতে ঘটনাস্থলে নুর ইসলাম মো‌ল্যা নিহত হন ও তার দুই সন্তান মারাত্মক আহত হন।

পরে খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধার করা করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। ওই দুই শিশু সন্তানের অবস্থার অবনতি হলে তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

বাদল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়