ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ডোমারে স্বস্তির বৃষ্টি 

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫১, ৬ জুন ২০২৩  
ডোমারে স্বস্তির বৃষ্টি 

গত কয়েকদিনের তাপদাহের পর নীলফামারীর ডোমার উপজেলার বিভিন্ন এলাকায় স্বস্তির বৃষ্টি হয়েছে। মঙ্গলবার (৬ জুন) রাত ১০ টার দিকে পৌরসভা, সদর ইউনিয়ন ও বোড়াগাড়ি ইউনিয়নে মাত্র ১৫ মিনিটের এ বৃষ্টিতে পরিবেশে স্বস্তি ফিরে আসে। তবে জেলার অন্য কোথাও বৃষ্টি হয়েছে কিনা তা জানা যায়নি। 

বোড়াগাড়ি ইউনিয়নের বাসিন্দা রতন রায় বলেন, গত কয়েক দিনের টানা তাপদাহ ও তীব্র লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। গরমে কাজ করতে পারছি না, খেতে পারছি না। এমনকি ঘুমাতেও পারছি না। রাতে মাত্র ১৫ মিনিটের হালকা বৃষ্টিতে প্রকৃতি ঠান্ডা হয়েছে। আমরাও স্বস্তি ফিরে পেয়েছি। 

পৌরসভা এলাকার শরিকুল ইসলাম বলেন, গরম ও লোডশেডিংয়ে খুব কষ্টে আছি। আমরা গরিব মানুষ। আইপিএস, সোলার কিছুই নেই বাড়িতে। বিদ্যুৎ থাকে না। তাই বৃষ্টিই আমাদের একমাত্র উপায় স্বস্তি পেতে। আল্লাহর কাছে বৃষ্টির জন্য দোয়া করা ছাড়া আমাদের উপায় নেই। আল্লাহ আমাদের দোয়া কবুল করেছেন। বৃষ্টি দিয়েছেন। আজ রাতে ভালো ঘুম হবে।

প্রসঙ্গত, আজ (মঙ্গলবার) বিকেল ৩টায় জেলার সর্বোচ্চ তাপমাত্রা ৪০ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করেছে সৈয়দপুর বিমানবন্দর আবহাওয়া অফিস। এর আগে গত বুধবার (৩১ মে) দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছিল সৈয়দপুরে।

সিথুন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়