ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বেনাপোলে শক্তিশালী বিস্ফোরণ, মার্কেটের দেয়ালে ফাটল

সাকিরুল কবীর রিটন,যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ৮ জুন ২০২৩   আপডেট: ১০:৪৩, ৮ জুন ২০২৩
বেনাপোলে শক্তিশালী বিস্ফোরণ, মার্কেটের দেয়ালে ফাটল

বেনাপোলে নিউ আলিফ ট্রান্সপোর্ট অফিসের ভেতরে শক্তিশালী বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বোমার আঘাতে ভবনের দেয়ালে ফাটল ধরেছে। উড়ে গেছে অফিসের সাটার। বোমার আগুনে পুড়েছে অফিসে থাকা সব ফার্নিচার। তবে হতাহতের কোনো খবর পাওয়া হয়নি।

বৃহস্পতিবার (৮ জুন ২০২৩) ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

ভবনের মালিক হাবিবুর রহমান সরদার বলেন, লিটন রহমান নামে এক ব্যক্তি তার মার্কেটের এই ঘরটি ভাড়া নিয়ে নিউ আলিফ নামে ট্রান্সপোর্ট ব্যবসা পরিচালনা করে আসছিলেন। হঠাৎ আজ ভোর সাড়ে ৪টার দিকে অফিসের ভেতর বোমা বিস্ফোরিত হলে চারিদিকে আতঙ্কের সৃষ্টি হয়। চারিদিক থেকে লোকজন ছুটে আসে। বোমার আঘাতে অফিসের সাটার উড়ে গেছে। ফাটল ধরেছে মার্কেটের দেয়ালে। যেকোনো সময় দেয়াল ধসে পড়তে পারে।

তিনি আরও বলেন, বোমার আগুনে অফিসে থাকা সব ফার্নিচার পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের গাড়ি এসে বোমার আগুন নেভাতে সক্ষম হয়।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ওসি কামাল ভুইয়া বলেন, ভোরের দিকে বেনাপোল ছোট আচড়া মোড়ে নিউ আলিফ ট্রান্সপোর্ট অফিসের ভেতরে বোমা বিস্ফোরিত হয়েছে। বোমার আঘাতে ভেতরে থাকা সবকিছু পুড়ে গেছে। বোমা অফিসের ভেতরেই রাখা ছিলো। প্রচণ্ড গরমে সেটা বিস্ফোরিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এ সময় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ওসি আরও বলেন, বোমা বিস্ফোরণের সাথে জড়িত থাকার অভিযোগে ট্রান্সপোর্টর মালিক লিটন রহমানকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়