ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

ব্যবসায়ীকে হত্যা করে লাশ চেয়ারে বসিয়ে রেখে গেলো দুর্বৃত্তরা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ১০ জুন ২০২৩  
ব্যবসায়ীকে হত্যা করে লাশ চেয়ারে বসিয়ে রেখে গেলো দুর্বৃত্তরা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক ব্যবসায়ীকে গলা কেটে হত‌্যা করে লাশ চেয়ারে বসিয়ে রেখে গেছে দুর্বৃত্তরা।   

নিহত ব্যবসায়ীর নাম দুলাল চন্দ্র দাস (৫০)। তিনি উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের টঙ্গীরপাড় এলাকার হরলাল চন্দ্র দাসের ছেলে।  

শনিবার (১০ জুন) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, দুলাল ভাইয়ের সঙ্গে ক্রোকারিজ ব্যবসা করতেন। পাশাপাশি টঙ্গীর পাড় এলাকার কালী মন্দির সংলগ্ন চিত্ত বাবুর পুকুর দুই বছর আগে লিজ নিয়ে মাছ চাষ শুরু করেন। লিজ নেওয়া পুকুর তার বাড়িসংলগ্ন হওয়ায় দুলাল প্রত্যেক দিন রাতে দীঘির পাড়ে বসে মাছ পাহারা দিতেন। প্রতিদিনের মতো দুলাল শুক্রবার রাতে খাওয়া শেষ করে মাছ পাহারা দিতে যান। রাতে দুর্বৃত্তরা মাথায় ও গলায় ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। এরপর লাশ চেয়ারে বসিয়ে রেখে চলে যায়। ভোর  রাত ৪টার দিকে দুলালের চাচাতো ভাই রতন চন্দ্র দাস মাছ ধরার জন্য ব্যাস জাল নিতে দুলালের কাছে পুকুর পাড়ে যায়। তখন সে দুলালের নাম ধরে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পায়নি। এক পর্যায়ে সে দেখতে পায় দুলালের রক্তাক্ত লাশ চেয়ারে রয়েছে। 

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাথা থেকে মুখ পর্যন্ত ও গলায় কুপিয়ে জখম করে হত্যা করা হয় দুলালকে। ধারণা করা হচ্ছে, শুক্রবার দিবাগত রাত ২-৩ টার মধ্যে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে দুর্বৃত্তরা। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে।

সুজন/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়