ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

নাটোরে হাসপাতাল থেকে চুরি হওয়া শিশু কুষ্টিয়ায় উদ্ধার, দুই নারী আটক

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ১০ জুন ২০২৩   আপডেট: ১২:৩৯, ১০ জুন ২০২৩
নাটোরে হাসপাতাল থেকে চুরি হওয়া শিশু কুষ্টিয়ায় উদ্ধার, দুই নারী আটক

নাটোরে আধুনিক সদর হাসপাতাল থেকে চুরি হওয়া কন্যা শিশুকে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই নারীকে আটক করে পুলিশ।

শনিবার (১০ জুন) ভোরে কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর এলাকা থেকে শিশুটি উদ্ধার করা হয়েছে বলে জেলা পুলিশ প্রশাসন থেকে জানানো হয়। 

চুরি হওয়া শিশুটি নলডাঙ্গা উপজেলার খাজুরা ইউনিয়নের মহিষডাঙ্গা গ্রামের মো. মাহফুজুর রহমান ও মোছা. হাসনা হেনা (২৫) দম্পতির প্রথম সন্তান।

এ বিষয়ে শিশুটির চাচা মো. মিজানুর রহমান বলেন, জেলা পুলিশের আন্তরিকতায় আমাদের সন্তানকে আমরা ফিরে পেয়েছি। পুলিশ তাদের সর্বোচ্চ দিয়ে উদ্ধারে চেষ্টা করেছেন। তারা সারা রাত তথ্য সংগ্রহ করে উদ্ধারে কাজ করেছেন। সেজন্য অসংখ্য ধন্যবাদ জেলা পুলিশকে। 

তবে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগ করেছেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৮ জুন) সকালে গৃহবধূ হাসনা হেনার প্রসব ব্যাথা শুরু হলে দ্রুত তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়।  দুপুর ১২টার দিকে হাসপাতালে নরমাল ডেলিভারি মাধ্যমে একটি কন্যা শিশুর জন্ম দেন তিনি। সারারাত রোগীর আত্মীয়রা মা ও শিশুটিকে দেখভাল করেন। পরে শুক্রবার সকালে শিশুটির দাদি ও তার মাকে হাসপাতালে রেখে বাকীরা সবাই বাড়িতে যায়। বেলা সাড়ে ১১টার দিকে শিশুটির দাদি ও মা হাসপাতালের বেডে শুয়ে ছিলেন। এসময় অজ্ঞাত পরিচয়ে এক নার্স শিশুটিকে ডাক্তার দেখানোর কথা বলে দাদির কোল থেকে নিয়ে যায়। এরপর শিশুটিসহ ওই নার্স উধাও হয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে জানান। পরে জেলা পুলিশ শিশুটি উদ্ধারে অভিযানে নামে।

আরিফুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়