ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইউপি কার্যালয়ে তুলে নিয়ে মারধর, দুই ইউপি সদস্য গ্রেপ্তার

জয়পুরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ১০ জুন ২০২৩  
ইউপি কার্যালয়ে তুলে নিয়ে মারধর, দুই ইউপি সদস্য গ্রেপ্তার

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে এক প্রবীণকে মারধরের অভিযোগে দুই ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (৯ জুন) রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে এ ঘটনায় এ ঘটনায় পাঁচবিবি থানায় মামলা করেছেন ভুক্তভোগী।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুসুম্বা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ফরিদুল ইসলাম ও ৭ নম্বর ওয়ার্ডের সদস্য সাহানুর ইসলাম।

মামলার বিবরণে জানা গেছে, গত ৮ জুন বিকেলে পাঁচবিবি উপজেলার নামাবাঁশখুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মাহবুব হোসেন রহমতপুর শান্তিনগর মোড়ের সৈকতের কাছ থেকে পাওনা টাকা চাইতে যান। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হলে ইউপি সদস্য ফরিদুল ঝগড়া ঠেকাতে ঘটনাস্থলে আসেন। তার সঙ্গে মাহবুবের ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে রাত ১১টার দিকে ইউপি সদস্যসহ কয়েকজন মাহবুবকে তার বাড়িতে না পেয়ে বাবা জলিলকে ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে আসেন। সেখানে কয়েকজন মিলে জলিলেকে মারধর করেন। পরে খবর পেয়ে পুলিশ জলিলকে আহত অবস্থায় উদ্ধার করে। 

এদিকে, ইউপি সদস্য ফরিদুলের ভাই আনোয়ার হোসেন ৭ জনকে আসামি করে থানায় উল্টো একটি মামলা দায়ের করেছেন। ওই মামলার এজাহারে তাদের মারধর করে টাকা চুরিসহ বাড়ি ভাঙচুরের কথা উল্লেখ করা হয়েছে।

কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ মন্ডল বলেন, দুই পক্ষই থানায় মামলা করেছে। আইন যা বিচার করবে তাই হবে।

শনিবার (১০ জুন) পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, থানায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

শামীম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়