ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

ফেসবু‌কে পোষ্ট দি‌য়ে গৃহবধূর আত্মহত্যা

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ৬ সেপ্টেম্বর ২০২৩  
ফেসবু‌কে পোষ্ট দি‌য়ে গৃহবধূর আত্মহত্যা

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দি‌য়ে তা‌রিন সুলতানা (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার (৬ সে‌প্টেম্বর) দুপুরে কু‌ষ্টিয়া শহ‌রের কাজী নজরুল ইসলাম লে‌ন (কোর্টপাড়া) এলাকার এক‌টি বাসার দ্বিতীয় তলায় গলায় রশি পেঁচিয়ে ওই নারী আত্মহত্যা করেন।

মারা যাওয়া তা‌রিনের স্বামীর নাম নবীন হোসে‌ন।

মৃত্যুর আগে তা‌রিন নিজের ফেসবুক পোস্টে লেখেন, ‌‌‘আমার শেষ ইচ্ছা আমার মৃত্যুর পরে আমার মুখ আমার মা-বাবা এবং আমার হাসবেন্ডকে না দেখানো হোক। আমার লাশ আমার মা-বাবার বাড়িতে না নিয়ে আমার দাদি বাড়ি নিয়ে শেষ কাজটুকু করে আমার দাদির কাছে আমাকে কবর দেয়া হোক।’ এর আ‌গে মা ও মে‌য়ের কা‌ছে ক্ষমা চে‌য়ে আরও দু‌টি ফেসবুক পোষ্ট দেন তা‌রিন। 

তারিনের পরিবা‌র ও স্থানীয়রা জানান, আড়াই বছর আ‌গে নবীন হো‌সেনের সঙ্গে তা‌রি‌নের  বি‌য়ে হয়। বি‌য়ের আ‌গে তা‌দের ম‌ধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তা‌দের এক বছর বয়সী এক‌টি মে‌য়েও র‌য়ে‌ছে। শহ‌রের কোর্টপাড়া এলাকার এক‌টি ভাড়া বা‌সা‌য় বসবাস কর‌তেন তারা। তা‌রিন একজন আত্ম‌নির্ভরশীল মে‌য়ে ছি‌লেন। পড়ালেখার পাশাপা‌শি চিত্রাংকনসহ বি‌ভিন্ন বিষ‌য়ে তার পারদর্শীতা ছিল। ‘তাই‌য়িবা’ না‌মে এক‌টি অনলাইন বু‌টিক ফ‌্যাশন হাউজ চালা‌তেন তি‌নি। ঘটনার সময় তা‌রিন ও তার মে‌য়ে বাড়িতে একা ছিলেন। দুপুরের কোনো এক সময় তারিন নিজ ঘরের সি‌লিংয়ের সঙ্গে দ‌ড়ি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। প‌রে স্থানীয়রা টের পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়। 

কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) সৈয়দ আ‌শিকুর রহমান বলেন, খবর পে‌য়ে পুলিশ ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কু‌ষ্টিয়া সদর হাসপাতালে পা‌ঠি‌য়ে‌ছে। ধারণা করা হচ্ছে, হতাশায় ওই নারী আত্মহত্যা করে থাকতে পারেন। তদন্ত চল‌ছে। 

কাঞ্চন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়