ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

সন্তানকে বাঁচাতে নদে ঝাঁপ: নিখোঁজ মায়ের মরদেহ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ২৩ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:৫৩, ২৩ সেপ্টেম্বর ২০২৩
সন্তানকে বাঁচাতে নদে ঝাঁপ: নিখোঁজ মায়ের মরদেহ উদ্ধার

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পড়ে যাওয়া ছেলেকে বাঁচাতে নদে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ মায়ের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার সালটিয়া আলতাফ গোলন্দাজ ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে, গতকাল সন্ধ্যায় নিখোঁজ হন রিমি আঞ্জুমান নামের ওই নারী।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার সাইফুল ইসলাম রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ৭টার দিকে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। বেলা ১১টার নিখোঁজ রিমি আঞ্জুমানের মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ স্থানীয় থানায় হস্তান্তর করি।

গফরগাঁও থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ডুবুরি দল মরদেহ উদ্ধারের পর আমাদের কাছে হস্তান্তর করে। পরে নিহতের স্বজনরা বিনা ময়নাতদন্তে মরদেহ চেয়ে আবেদন করে। আবেদনের প্রেক্ষিতে দুপুরের দিকে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

উল্লেখ্য, গতকাল দুপুরে রিমি আঞ্জুমান তার ভাই, শাশুড়িসহ পাঁচজন গফরগাঁও উপজেলার রওনা ইউনিয়নের পাঁচুয়ায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। বিকেলের দিকে তারা নৌকা করে ঘুরতে বের হন। সন্ধ্যায় সেখান থেকে ফেরার পথে ওই নারীর চার বছর বয়সী এক ছেলে নৌকা থেকে পড়ে যায়।

ছেলেকে বাঁচাতে সঙ্গে সঙ্গে ওই নারী নদে ঝাঁপ দেন। সেসময় নৌকায় থাকা অন্য পুরুষরা নদে ঝাঁপিয়ে পড়েন। এ সময় ওই নারী ছেলেকে অন্যদের হাতে তুলে দিয়ে ডুবে যান। পরে স্থানীয়রা থানায় ও ফায়ার সার্ভিসে খবর দেয়।

আরও পড়ুন: সন্তানকে বাঁচাতে নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ মা

মিলন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়