ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

কারো কাছে রাষ্ট্র ইজারা দিয়ে ক্ষমতায় যেতে চাই না: নাছিম

মৌলভীবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ২৪ সেপ্টেম্বর ২০২৩  
কারো কাছে রাষ্ট্র ইজারা দিয়ে ক্ষমতায় যেতে চাই না: নাছিম

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘সেংশনকে আওয়ামী লীগ পরোয়া করে না। কারো কাছে রাষ্ট্র ইজারা দিয়ে আমরা ক্ষমতায় যেতে চাই না। দেশের জনগণকে ভয় পাই তাদের সঙ্গে নিয়েই ক্ষমতায় যেতে চাই আমরা।’ 

রোববার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে মৌলভীবাজারের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে জেলা স্বেচ্চাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করা হয়। সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। 

সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন। সভায় সভাপত্বি করেন বিদায়ী সভাপতি মো. নাজমুল হক ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বী।

হামিদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়