ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

আমেরিকাকে বলি ট্রাম্পকে আগে সামলান: ওবায়দুল কাদের 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৬, ২৭ সেপ্টেম্বর ২০২৩  
আমেরিকাকে বলি ট্রাম্পকে আগে সামলান: ওবায়দুল কাদের 

গাজীপুর মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে বক্তব্য দেন ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আমেরিকাকে বলি ট্রাম্পকে আগে সামলান। তারপর ভিসানীতি। আমাদের বিষয়ে কেন এতো মাথা ঘামান। এতো বড় দেশ, বাইডেন সাহেব এতো বড় বিশ্ব নেতা কিন্তু আপনার দেশে জনমত জরিপে ট্রাম্পের নিচে আপনি। আপনি প্রেসিডেন্ট থাকেন আমাদের আপত্তি নেই। কিন্তু আপনি নিজের দেশে ট্রাম্পকে সামলাতে পারেন না। এক ট্রাম্প আপনার ঘুম হারাম করে দিয়েছেন।’ 

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে টঙ্গীর সরকারি কলেজ মাঠে গাজীপুর মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

বিএনপি উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, আপনারা তলে তলে যুক্তি করছেন ঢাকা দখল করবেন বলে। আমরাও অপেক্ষা করছি ঢাকা দখল কে করে, কেমনে করে, দেখিয়ে দেওয়ার জন্য। বিএনপির ঘরে আগুন জ্বলছে, তারা ঘরের আগুনে পুড়ে মরবে।

তিনি আরও বলেন, মির্জা ফখরুলের চোখের পানি শুকিয়ে গেছে। ইদানিং তিনি মিটিং এ দাঁড়িয়েই কাঁদেন। এতো কান্না কোথায় ছিল। শেখ হাসিনা থাকলে গণতন্ত্র থাকবে, শেখ হাসিনা থাকলে উন্নয়ন থাকবে, শেখ হাসিনা থাকলে ঘরে ঘরে বাতি থাকবে, রাস্তাঘাট উন্নয়ন হবে। 

দ্রব্য মূল্যের বিষয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, সংকট বেশিদিন থাকবে না। এই সংকট ইউক্রেন-রাশিয়া যুদ্ধের, এই সংকট বড় বড় শক্তির খেলা। আমরা গরিব দেশ শাস্তি পাচ্ছি। আমরা কোনো অপরাধ করিনি। তবে সংকট বেশিদিন থাকবে না। নেত্রী এটি সামাল দিচ্ছেন। আস্তে আস্তে দ্রব্য মূল্যের দাম কমে যাবে।  আস্তে আস্তে মানুষের কষ্ট দূর হবে। 

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও গাজীপুর নগর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান অ্যাডভোকেট আজমত উল্লাহ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউল্ল্যাহ মণ্ডলের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, মাহবুব উল আলম হানিফ, সংসদ সদস্য ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এবং এস এম কামাল হোসেন। 

এছাড়াও  বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম  মোজাম্মেল হক, যুব ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল, গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মো. ইকবাল হোসেন সবুজ, সংসদ সদস্য বেগম শামসুন্নাহার ভূঁইয়া ও রুমানা আলী টুসী প্রমুখ। 

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়