ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

দিনাজপুরে হোটেলে কর্মরত নারীকে রাস্তায় কুপিয়ে হত্যা 

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ২৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:৫৭, ২৮ সেপ্টেম্বর ২০২৩
দিনাজপুরে হোটেলে কর্মরত নারীকে রাস্তায় কুপিয়ে হত্যা 

দিনাজপুরে জয়া বর্মন (৩০) নামে হোটেলে কর্মরত এক নারীকে রাস্তায় কুপিয়ে হত্যা করা হয়েছে। 

বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের বাস টার্মিনাল এলাকার হোটেল সাউদিয়ায় কাজ শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় তাকে কোপানো হয়। 

নিহত জয়া বর্মন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার বোনডাঙ্গা গ্রামের স্বপল রায়ের স্ত্রী। 

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত ওসি ফরিদ হোসেন।  

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় হোটেলের কাজ শেষে জয়া হেঁটে বাড়ি ফিরছিলেন। টার্মিনাল এলাকায় অজ্ঞাত এক ব্যক্তি তাকে রাস্তায় কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অপারেশন থিয়েটারে মৃত্যু হয়। ধারালো অস্ত্রের আঘাতে জয়ার ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়াও গলা, গাল এবং মাথায় এলোপাতাড়ি কোপানো হয়েছে। 

জয়ার স্বামী স্বপল রায় বলেন, ‘আমার স্ত্রী বেশ কয়েকদিন ধরে অজ্ঞাত এক ব্যক্তির সাথে কথা বলতো। এ নিয়ে কয়েকবার তাকে জিজ্ঞাসা করেছি। কিন্তু সে পরিবারের সাথে কথা বলছে বলে কাটিয়ে দেয়। তার সাথে আমার কোনো কথা কাটাকাটি হয়নি। ঘটনার সময় আমি অফিসে ছিলাম। পরে লোকমারফত জানতে পারি যে আমার স্ত্রীকে কে যেন কুপিয়েছে।’

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত ওসি ফরিদ হোসেন জানান, গৃহবধূর মরদেহ হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এছাড়া হত্যাকারীকে আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।

মোসলেম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়