ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু, অভিযুক্ত ছোট ভাই পলাতক  

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২২, ১ অক্টোবর ২০২৩  
লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু, অভিযুক্ত ছোট ভাই পলাতক  

লক্ষ্মীপুরের রায়পুরে সাইফুল আলম (৫৫) নামে এক ব্যক্তি ছোট ভাইয়ের লাঠির আঘাতে নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।  

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কবিরহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে ঢাকায় নেওয়ার পথে ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

নিহত সাইফুল উপজেলার বামনী ইউনিয়নের মৃধা বাড়ির বাসিন্দা। নিহতের পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাই দেলোয়ার হোসেন মৃধা থানায় জিডি করে এসেই এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনার পর থেকে দেলোয়ার হোসেন মৃধাসহ তার অপর সহযোগীরা পলাতক রয়েছে।

সাইফুল আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। 

তিনি বলেন, ছোট ভাইয়ের হামলায় বড় ভাই নিহত হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে দুই ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে ছোট ভাই দেলোয়ার হোসেন হুমকি-ধামকির অভিযোগ এনে শনিবার বিকেলে রায়পুর থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর সন্ধ্যায় স্থানীয় কয়েকজন সংবাদকর্মীদের নিয়ে ঘটনাস্থলে যান ছোট ভাই দেলোয়ার। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ৩ সংবাদকর্মীসহ উভয়পক্ষের অন্তত ৫ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এর মধ্যে সাইফুল আলমের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পথেই তিনি মারা যান।

জাহাঙ্গীর লিটন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়