ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

কবি রাধাপদ রায়ের উপর হামলার প্রধান আসামি গ্রেপ্তার 

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ৪ অক্টোবর ২০২৩  
কবি রাধাপদ রায়ের উপর হামলার প্রধান আসামি গ্রেপ্তার 

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের গোড্ডারপাড় বটতলা গ্রামের স্বভাব কবি রাধাপদ রায়ের উপর হামলার প্রধান আসামি রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে কুড়িগ্রাম জেলা শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, রাধাপদ রায়ের উপর হামলার ঘটনায় তার ছেলে শ্রী যুগল রায় বাদী হয়ে গত ১ অক্টোবর দুই জনকে আসামি করে নাগেশ্বরী থানায় মামলা করেন। মামলার পর থেকে আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রাখে পুলিশ। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে প্রধান আসামি রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে। 

আসামি রফিকুল ইসলামকে গ্রেপ্তারের পর কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) আল আসাদ মাহফুজুল ইসলাম জানান, মাছ ধরাকে কেন্দ্র করে এবং পারিবারিক পূর্বশত্রুতার জের ধরে রাধাপদ রায়কে মারধর করা হয়। রফিকুল ইসলামকে আদালতে পাঠানো হবে। অপর আসামি কদুর আলীকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

তিনি আরও বলেন, ‘এ বিষয়টি একান্তই ব্যক্তিগত। পারিবারিক ঘটনা। কেউ কেউ এটিকে অন্যভাবে প্রচারণাও চালিয়েছে। ভুয়া তথ্য না ছড়ানোর জন্য সবাইকে বিনতি অনুরোধ করছি।’

গত ৩০ সেপ্টেম্বর পাওনা টাকাকে কেন্দ্র করে পুর্বশত্রুতার জেরে নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের গোড্ডারপাড় বটতলা গ্রামের নদীতে মাছ ধরতে গেলে কবি রাধাপদ রায়ের হামলা চালিয়ে গুরুতর আহত করে প্রতিবেশী দুই ভাই রফিকুল ও কদুর আলী। পরে স্থানীয়রা কবিকে উদ্ধার করে নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

গ্রামের জনপ্রিয় স্বভাব কবিকে মারধরের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা হয়।
 

সৈকত/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়