ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

শত্রুতার জেরে মারা গেলো ১৪০০ হাঁস

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ১৬ অক্টোবর ২০২৩   আপডেট: ২২:৫৮, ১৬ অক্টোবর ২০২৩
শত্রুতার জেরে মারা গেলো ১৪০০ হাঁস

নেত্রকোনায় পূর্বশত্রুতার জেরে খাদ্যে বিষ প্রয়োগে ১৪০০ হাঁস মেরে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। সোমবার (১৬ অক্টোবর) সকালে জেলার মদন উপজেলার শাহাপুর (পূর্বপাড়া) গ্রামে এ ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্ত হাঁস খামারিরা হলেন, উপজেলার শাহাপুর (পূর্বপাড়া) গ্রামের বাসিন্দা বুলবুল ইসলাম ও আরজু মিয়া। 

ক্ষতিগ্রস্ত খামারি আরজু মিয়া বলেন, নূর আহম্মদ ও রবিউল প্রায়ই আমাদের খামারের পাশে মোটরসাইকেল রাখতেন। আমরা গাড়ি রাখতে নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে খাবারে বিষ দিয়ে আমাদের সব হাঁস মেরে ফেলেছেন।

এদিকে, সোমবার সকাল থেকেই পলাতক রয়েছেন নূর আহম্মদ ও রবিউল ইসলাম। নূর আহম্মদের বোন সুফিয়া আক্তারের সঙ্গে কথা হলে তিনি বলেন, গত কয়েকদিন ধরে আমার ভাই বাড়িতে নেই। আরজু ও বুলবুলের হাঁস মরে যাওয়ায় তারা আমার ভাইকে দোষ দিচ্ছে। তারা আমাদেরকে মারধরও করতে চাইছে।

মদন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা তাইরান ইকবাল বলেন, হাঁস মারা যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরীক্ষার জন্য মারা যাওয়া হাঁসের স্যাম্পল ঢাকায় পাঠানো হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তাওহীদুর রহমান জানান, সার্কেল স্যারকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে। লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মিলন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়