ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

নাশকতাকারীদের ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৩, ১৬ নভেম্বর ২০২৩   আপডেট: ১১:২৪, ১৬ নভেম্বর ২০২৩
নাশকতাকারীদের ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার

প্রতীকী ছবি

অগ্নিসন্ত্রাসী ও নাশকতাকারীদের ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে সিলেট মহানগর পুলিশ। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার ইলিয়াছ শরীফ বিষয়টি নিশ্চিত করে বলেন, যেকোনো ধরনের নাশকতার তথ্য মহানগর পুলিশের কন্ট্রোল রুম ও ছয় থানার ওসিদের দিয়ে সহযোগিতা করলেই মিলবে এই পুরস্কার।

তিনি বলেন, জনগণের জানমালের নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছে পুলিশ। কেউ যাতে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেজন্য পুলিশ বিভিন্ন ধাপে কাজ করছে। অপরাধী যেই হোক তাকে ছাড় দেওয়া হবে না।

ইলিয়াছ শরীফ বলেন, পুলিশকে অগ্নিসন্ত্রাসী ও নাশকতাকারীদের তথ্য দিলে তথ্য দাতাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। একইসঙ্গে তার পরিচয় গোপন রাখা হবে। যেকোনো ধরনের নাশকতা তথ্য পুলিশ কন্ট্রোল রুম ও মহানগর পুলিশের ছয় থানার থানার ওসিকে অবহিত করার জন্য অনুরোধ জানাচ্ছি।

এদিকে, সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) ফেসবুক পেজে স্ট্যাটাসে জানানো হয়, সিলেট মেট্রোপলিটন এলাকায় নাশকতাকারী ও অগ্নিসন্ত্রাসীদের ধরিয়ে দিতে পারলে নগদ ২০ হাজার টাকা অর্থ পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. ইলিয়াছ শরীফ। জনগণের জানমাল রক্ষা করা আমাদের সকলের পবিত্র দায়িত্ব। সিলেট মেট্রোপলিটন পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সব সময় প্রস্তুত আছে এবং নগরবাসীর পাশে আছে। সিলেট মহানগরীকে নিরাপদ রাখাতে তথ্য দিয়ে পুলিশের পাশে থাকুন।

নূর/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়