ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

ডিবি পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, যুবককে গণপিটুনি 

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৮, ২০ নভেম্বর ২০২৩  
ডিবি পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, যুবককে গণপিটুনি 

নড়াইলে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টার সময় বাবুল শেখ নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

সোমবার (২০ নভেম্বর) দুপুরে নড়াইল শহরের ভওয়াখালী দেবদারুতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত ছিনতাইকারী বাবুল শেখকে পুলিশ হেফাজতে নিয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ইজিবাইক চালকরা জানায়, ভওয়াখালী জমাদ্দার পাড়া থেকে ডিবি পরিচয় দিয়ে আসামি ধরতে যাওয়ার কথা বলে এক যুবক চালক নাহিদ মিয়ার ইজিবাইকে চড়ে। ইজিবাইক আরোহী ওই ব্যক্তি একপর্যায়ে চালককে জুস ও পাউরুটি খাওয়ার অফার দেয়। এসময় চালক নাহিদ মিয়া ওই ব্যক্তির মতলব বুঝতে পেরে তার দেওয়া খাবার খেতে অস্বীকার করে। এসময় ডিবি পরিচয়ধারী ব্যক্তি তার কাছে থাকা ব্যাগ থেকে ছুরি বের করে চালক নাহিদকে ভয় দেখায়।

চালক নাহিদ সুযোগ বুঝে মোবাইল ফোনে তার সহযোগী ইজিবাইক চালকদের খবর দিলে সবাই এসে ওই যুবককে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

পরে পুলিশ তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। চিকিৎসক জানিয়েছেন অভিযুক্ত ঐ ছিনতাইকারীর অবস্থা গুরুতর।  নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান ঘটনাটি নিশ্চিত করেছেন।

শরিফুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়