ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

চোরাই মোটরসাইকেল বেচাকেনায় ইউপি মেম্বার গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ২১ নভেম্বর ২০২৩   আপডেট: ১৮:১৯, ২১ নভেম্বর ২০২৩
চোরাই মোটরসাইকেল বেচাকেনায় ইউপি মেম্বার গ্রেপ্তার

হাম্মদ আলী

চোরাই মোটরসাইকেল বেচাকেনার অভিযোগে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়ন পরিষদের সদস্য হাম্মদ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) ভোররাতে শন্তাদিঘর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বগুড়ার আদমদিঘী থানায় মোটরসাইকেল চুরি সংক্রান্ত মামলায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আদমদিঘী থানার উপপরিদর্শক মো. তারেক বলেন, প্রায় ৬ মাস আগে আদমদিঘী উপজেলার কুঁন্দগ্রাম এলাকায় মোটরসাইকেল চুরি হয়। সিসিটিভি ক্যামেরার মাধ্যমে চোরকে সনাক্তের পর তাকে গ্রেপ্তার করা হয়। চোরকে জিজ্ঞাসাবাদের পর জানা যায়, মোটরসাইকেলটি চুরি করে দিনাজপুরের হিলি এলাকার একজনের কাছে বিক্রি করেছেন। তিনি আবার হাম্মদ মেম্বারের কাছে বিক্রি করেছেন। এ বিষয়ে হাম্মদ মেম্বারের সঙ্গে যোগাযোগ করা হলে মোটরসাইকেল ফিরিয়ে দিতে তালবাহানা করেন। পরবর্তী মোটরসাইকেলটি উদ্ধারে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ফেলে পালিয়ে যান।

পাঁচবিবি থানার এএসআই সোহেল বলেন, বগুড়ার আদমদিঘী থানায় মোটরসাইকেল চুরির বিষয়ে মামলা হয়। দীর্ঘদিন পর সেই মামলায় চার্জশিটভুক্ত আসামি হিসেবে হাম্মদ আলী মেম্বারের নামে গ্রেপ্তারি পরোয়ানা হওয়ায় তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

তিনি চোরাই মোটরসাইকেল বেচাকেনার সঙ্গে জড়িত বলে জানান এএসআই সোহেল।  
 

শামীম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়