ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

ফরিদপুরের কলেজছাত্র হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ২৩ নভেম্বর ২০২৩  
ফরিদপুরের কলেজছাত্র হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ফরিদপুরের কলেজছাত্র আসাদুজ্জামান নূর তুরাগ (২২) হত্যা মামলার প্রধান আসামি মো. তুষার ওরফে কানা তুষারকে (৩৬) পিস্তলসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান। গ্রেপ্তার হওয়া কানা তুষার ফরিদপুর শহরের মধ্য আলীপুর এলাকার শেখ খবির উদ্দিনের ছেলে।

সম্মেলনে এসপি মো. শাহজাহান বলেন, বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ভোরের দিকে বরিশালের বাবুগঞ্জ থানা এলাকা থেকে তুষারকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে জব্দ করা হয় একটি ৭.৬৫ মিমি পিস্তল, দুটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি।

পুলিশ সুপার আরও বলেন, তুরাগ হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন তুষার। মাদক বেচাকেনাকে কেন্দ্র করে ও আগের বিরোধের জের ধরে তুরাগকে নৃশংসভাবে হত্যা করা হয়। গ্রেপ্তার হওয়া তুষারের নামে বিভিন্ন থানায় আরও ২০টি মামলা রয়েছে। তার নামে নতুন করে আরেকটি অস্ত্র মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

গত ১১ অক্টোবর সন্ধ্যায় ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের ধুলদি গোবিন্দপুর গ্রামের জামাল মোল্লার মেহগনি ও কলা বাগানের মধ্যে নির্মমভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় আসাদুজ্জামান নুর তুরাগকে। ওই সময় তুরাগের বাম হাত কেটে নিয়ে উল্লাস করতে করতে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে ওই ঘটনায় তুরাগের বাবা মো. আলাউদ্দিন হাওলাদার বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
নিহত তুরাগ জেলা শহরের মধ্য আলীপুর এলাকার মো. আলাউদ্দিন হাওলাদারের ছোট ছেলে। তিনি ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তামিম/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়