ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. বাচ্চু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২৪ নভেম্বর ২০২৩  
বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. বাচ্চু গ্রেপ্তার

গাজীপুর-৩ (শ্রীপুর) সংসদীয় আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী ডা. রফিকুল ইসলাম বাচ্চুকে (৫৭) গ্রেপ্তার করেছে র‌্যাব-১। তিনি বিএনপির কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ—ড্যাবের উপদেষ্টা।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে পেশাজীবী সমাবেশ ও মিছিল শেষে শ্রীপুরে যাওয়ার পথে গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকায় পৌঁছালে র‌্যাবের একটি দল তাকে গ্রেপ্তার করে। ডা. রফিকুল ইসলাম বাচ্চু গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে।

বাচ্চুকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব—১ গাজীপুরের পোড়াবাড়ী স্পেশালাইজড কোম্পানী কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন বলেন, বিএনপি নেতা ডা. রফিকুল ইসলাম বাচ্চুর বিরুদ্ধে নাশকতার অভিযোগে শ্রীপুর থানায় দুটি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (২৪ নভেম্বর) বেলা ২টায় তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শ্রীপুর উপজেলা বিএনপির তৃণমূল নেতাকর্মীরা জানান, বাচ্চু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর—৩ (শ্রীপুর) সংসদীয় আসনে সম্ভাব্য প্রার্থী হিসেবে এলাকায় প্রচার-প্রচারণা চালিয়েছেন। জেলা ও উপজেলা পর্যায়ে প্রায় প্রতিটি দলীয় কর্মসূচিতে তার সক্রিয় অংশগ্রহণ ছিল। আসন্ন নির্বাচনে বিএনপি অংশ নিলে দল থেকে তার মনোনয়ন পাওয়ার সম্ভাবনাও বেশি ছিল।
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়