ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

পাবনা ক্যাডেট কলেজের সবাই পেয়েছেন জিপিএ-৫  

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ২৬ নভেম্বর ২০২৩  
পাবনা ক্যাডেট কলেজের সবাই পেয়েছেন জিপিএ-৫  

এইচএসসি পরীক্ষায় প্রতিবারের মতো এবারও সফলতা অর্জন করেছে পাবনা ক্যাডেট কলেজ। প্রতিষ্ঠানটির ৫৫ জন শিক্ষার্থীর সবাই সব বিষয়ে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। রোববার (২৬ নভেম্বর) কলেজের অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন ।

পাবনা ক্যাডেট কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া কয়েকজন শিক্ষার্থী বলেন, ভালো রেজাল্ট করে তাদের খুবই ভালো লাগছে। তাদের সাফল্যের পেছনে বাবা-মায়ের অবদান সবচেয়ে বেশি। এরপর শিক্ষকমণ্ডলী ও কলেজ কর্তৃপক্ষের অবদান তো রয়েছেই। তারা সঠিক দিকনির্দেশনা ও নিয়মিত পাঠদান করিয়েছেন।

পাবনা ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম বলেন, ‘প্রতিবছরের ধারাবাহিকতায় এবারও আমাদের কলেজ থেকে শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। ৫৫ জন শিক্ষার্থীর সবাই সব বিষয়ে জিপিএ-৫ পেয়েছেন। এটা খুবই আনন্দের একটি খবর। আমরা সবাই খুবই খুশি।’

অধ্যক্ষ আরও বলেন, ‘এটা শুধু শিক্ষাপ্রতিষ্ঠানের অর্জন বা সাফল্য নয়। এই কৃতিত্বের দাবিদার প্রতিটি শিক্ষক, ক্যাডেট শিক্ষার্থী ও অভিভাবক। শিক্ষকদের একান্ত প্রচেষ্টা, শিক্ষার্থীদের পরিশ্রম আর অভিভাবকদের সহযোগিতায় পাবনা ক্যাডেট কলেজ সুনামের সঙ্গে এগিয়ে চলেছে।

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়