ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

সাইকেলে চড়ে মনোনয়পত্র জমা দিলেন পলক

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ২৯ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:৩৪, ২৯ নভেম্বর ২০২৩
সাইকেলে চড়ে মনোনয়পত্র জমা দিলেন পলক

বাইসাইকেল চড়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মনোনয়নপত্র ‍জমা দিয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বাইসাইকেলে চড়ে এসে সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা খাতুনের কাছে এ মনোনয়নপত্র তিনি জমা দেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে পঞ্চমবারের মতো নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আজ দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সিংড়ার ১১৮টি কেন্দ্রে নৌকা বিপুল ভোটে বিজয় হবে ইনশাআল্লাহ। নান্দনিক, আধুনিক এবং স্মার্ট সিংড়াকে গড়ে তোলা হবে। এ আসনে পাঁচটি রাজনৈতিক দল থেকে মনোনয়ন উত্তোলন করেছেন। সামনে বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল দ্বাদশ নির্বাচনে অংশ নেবে বলে আশা করছি।

এসময় প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল রাজ্জাক খান, সহ-সভাপতি জাহেদুল ইসলাম ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আনিছুর রহমান লিখনসহ নেতৃবৃন্দ।

আরিফুল ইসলাম/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়