ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

কালীগঞ্জে বর্তমান এমপির সঙ্গে লড়বেন সাবেক এমপি  

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ৩০ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:৩০, ৩০ নভেম্বর ২০২৩
কালীগঞ্জে বর্তমান এমপির সঙ্গে লড়বেন সাবেক এমপি  

গাজীপুর-৫ (কালীগঞ্জ) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত দলীয় প্রার্থী সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি ও আ.লীগের মনোনয়ন বঞ্চিত সতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আজিজুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক এমপি ও ডাকসুর সাবেক ভিপি আখতারুজ্জামান।

এর আগে বুধবার (২৯ নভেম্বর) বিকেলে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দেন।      

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে মেহের আফরোজ চুমকি উপজেলা আ.লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এবং আখতারুজ্জামান কালীগঞ্জ আরআরএন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় করেন।

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়ন, ১টি পৌরসভা, সদর উপজেলার বাড়িয়া ইউনিয়ন ও গাজীপুর সিটি করপোরেশনের ৩টি ওয়ার্ড নিয়ে গাজীপুর-৫ (কালীগঞ্জ) সংসদীয় আসন। 

প্রসঙ্গত, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ হবে ১৮ ডিসেম্বর এবং নির্বাচনি প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত চলবে। ভোটগ্রহণ ৭ জানুয়ারি। 

রফিক সরকার/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়