ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

কুড়িগ্রামে আওয়ামী লীগ ও জাতীয় পার্টিসহ ২৮টি মনোনয়ন জমা

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ৩০ নভেম্বর ২০২৩   আপডেট: ১৯:৫৫, ৩০ নভেম্বর ২০২৩
কুড়িগ্রামে আওয়ামী লীগ ও জাতীয় পার্টিসহ ২৮টি মনোনয়ন জমা

কুড়িগ্রামের ৪টি সংসদীয় আসনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে আওয়ামী লীগের ৪ জন ও জাতীয় পার্টির মনোনীত ৪ জন প্রার্থীসহ মনোনয়ন জমা দিয়েছেন মোট ২৮ জন প্রার্থী।

কুড়িগ্রাম-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী আসলাম হোসেন সওদাগর ও জাতীয় পার্টির প্রার্থী এ কে এম মোস্তাফিজুর রহমানসহ মনোনয়ন জমা দিয়েছেন ৫ জন প্রার্থী। এই আসনে মনোনয়ন বিতরণ হয়েছে ৬টি।

কুড়িগ্রাম-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. জাফর আলী ও জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদসহ মনোনয়নপত্র জমা দিয়েছেন ৮ জন প্রার্থী। এই আসনে মনোনয়ন বিতরণ হয়েছিল ৮টি।

কুড়িগ্রাম-৩ আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে ও জাতীয় পার্টির প্রার্থী আব্দুস সোবহানসহ মনোনয়ন জমা দিয়েছেন ৪ জন প্রার্থী। এই আসনে মনোনয়ন বিতরণ হয়েছেলি ৮টি।

কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. বিপ্লব হাসান ও জাতীয় পার্টির প্রার্থী এ কে এম সাইফুর রহমানসহ মনোনয়ন জমা দিয়েছেন ১১ জন প্রার্থী। এই আসনে মনোনয়নপত্র বিতরণ হয়েছিল ১৯টি।

এর আগে কুড়িগ্রামে মোট ৪১টি মনোনয়নপত্র সংগ্রহ করেন আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জেপি, জাকের পার্টি, কৃষক শ্রমিক জনতা লীগ, বাংলাদেশ সুপ্রিম পার্টি, ওয়ার্কাস পার্টি ও স্বতন্ত্র প্রার্থীরা। এর মধ্যে তৃণমূল বিএনপির একজন প্রার্থী মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন।

কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

সৈকত/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়