ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

মাশরাফীর মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগ নেতাকর্মীরা

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ৩০ নভেম্বর ২০২৩  
মাশরাফীর মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগ নেতাকর্মীরা

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন-মোর্ত্তজার পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে উৎসব মুখর পরিবেশে মাশরাফীর পক্ষে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর কাছে মনোনয়নপত্র জমা দেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন কবীর, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচীন কুমার চক্রবর্তী ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম নবী, লোহাগড়া আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন প্রমুখ।

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, ‘আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ক্রিকেট তারকা মাশরাফীকে নড়াইল-২ আসনের নৌকা প্রতীক দিয়েছেন। আগামী জানুয়ারির ৭ তারিখে উৎসব মুখর পরিবেশে নৌকা প্রতীকে মাশরাফীকে বিপুল ভোটে বিজয়ী করে আনব।’
দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা মার্কায় ভোট দিতে তিনি সবাইকে আহ্বান জানান। 

এসময় মনোনয়নপত্র জমা দেওয়ার সময় রিটার্নিং অফিসারের কার্যালয় চত্বরে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শরিফুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়