ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

কাশিমপুর কারগারে বিএনপি নেতার মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২০:৪৪, ১ ডিসেম্বর ২০২৩
কাশিমপুর কারগারে বিএনপি নেতার মৃত্যু 

আসাদুজ্জামান হিরো

গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দি এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

মারা যাওয়া বিএনপি নেতার নাম আসাদুজ্জামান হিরো (৪৫)। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার ধামলাই পূর্ব পাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। হিরো উপজেলার কাওরাইদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। তার হাজতি নম্বর ৩৩৯৭/২৩। 

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর ডেপুটি জেলার স্বপন কুমার ঘোষ জানান, শুক্রবার সকালে আসাদুজ্জামানের বুকে ব্যথা শুরু হয়। পরে তাকে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে দুপুর সাড়ে ১২টার দিকে হিরো মারা যান। 

তিনি আরও জানান, আসাদুজ্জামানকে বিস্ফোরক মামলায় গত ২৯ অক্টোবর গাজীপুর জেলা কারাগারে আনা হয়। পরে ১০ নভেম্বর তাকে কাশিমপুর কারাগারে আনা হয়।

শ্রীপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান লিটন জানান, গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দিয়ে বিকেলে ট্রেন করে শ্রীপুর রেলস্টেশনে আসেন হিরো। স্টেশন থেকে শ্রীপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে তার বিরুদ্ধে বিস্ফোরক মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়