ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

প্রেমিকাকে ডেকে নিয়ে বন্ধুসহ ধর্ষণ, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৬, ২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:১৭, ২ ডিসেম্বর ২০২৩
প্রেমিকাকে ডেকে নিয়ে বন্ধুসহ ধর্ষণ, গ্রেপ্তার ২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রেমিকাকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রেমিকসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তারা।

গ্রেপ্তারকৃতরা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কামাল উদ্দিনের ছেলে মোশারফ হোসেন সোহাগ (২৫) ও সুবর্ণচর উপজেলার চর আলাউদ্দিনের শাহাব উদ্দিনের ছেলে আলাউদ্দিন ওরফে সুমন (২২)।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক আব্দুস সুলতান বলেন, ভুক্তভোগী তরুণী একজন শিক্ষানবিশ নার্স। কর্মস্থলে আসা যাওয়ার পথে বাড়ির পাশের একটি পোল্ট্রি খামারের শ্রমিক আলাউদ্দিন সুমনের সঙ্গে পরিচয় হয় তার। একপর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে সুমন মুঠোফোনে কল দিয়ে ওই তরুণীকে খামারে ডেকে নেয়। একপর্যায়ে সেখানে তারা শারীরিক সম্পর্কে মিলিত হয়। এসময় খামারের অপর শ্রমিক মোশারফ হোসেন সোহাগ ঘটনাটি দেখে লোকজনকে বলে দেওয়ার হুমকি দেয়। পরে সুমনের সহযোগিতায় ওই তরুণীকে ধর্ষণ করেন সোহাগ। এ ঘটনায় শুক্রবার ভুক্তভোগী বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেন।

তিনি আরও বলেন, ঘটনার পরই মামলার দুই আসামি গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার বিকেলে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়। ভুক্তভোগী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সুজন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়