ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ৩ ডিসেম্বর ২০২৩  
নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

নীলফামারীর পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ফয়জুল ইসলাম (৬৫) ও জায়েদ হোসেন খান চঞ্চল (৬৮) নামে দুই জন নিহত হয়েছেন। রোববার (৩ ডিসেম্বর) সকালে জেলার সদর উপজেলার খয়রাত নগর রেল স্টেশনের কাছে এবং দুপুরে দিকে সৈয়দপুর স্টেশনের এক নম্বর রেলক্রসিং সংলগ্ন এলাকায় তারা মারা যান।

সৈয়দপুর রেলওয়ে পুলিশ জানায়, মারা যাওয়া ফয়জুল ইসলাম সদর উপজেলার সোনারায় ইউনিয়নের ঘোনপাড়া এলাকার মৃত জবান আলীর ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। গতকাল বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আজ সকাল সাড়ে ৭টার দিকে চিলাহাটি থেকে ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেসের নিচে কাটা পড়ে মারা যান ফয়জুল। 

অপর নিহত জায়েদ হোসেন নওগাঁর রানীনগরের দুর্গাপুর এলাকার মৃত আবেদ আলীর ছেলে। দীর্ঘদিন ধরে সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকায় ব্যবসা করতেন তিনি। শহরের শহিদ ডা. জিকরুল হক রোডে ছাতা ও কাসার তৈজসপত্রের একটি দোকান রয়েছে তার। আজ দুপুরে রেললাইনের একপাশ থেকে অন্য পাশে যাওয়ার সময় রাজশাহী থেকে চিলাহাটি উদ্দেশে ছেড়ে আসা তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মারা যান তিনি।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, পৃথক জায়গায় ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হন। তাদের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সৈয়দপুর রেলওয়ে থানায় পুলিশ বাদী হয়ে দুটি অপমৃত্যু মামলা করেছে।

সিথুন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়