ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

কক্সবাজারে সৌদি নাগরিককে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার ৪

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:০২, ৩ ডিসেম্বর ২০২৩
কক্সবাজারে সৌদি নাগরিককে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার ৪

কক্সবাজার শহরের কলাতলীতে সৌদি আরবের এক নাগরিককে ছুরিকাঘাতের অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে ট্যুরিস্ট পুলিশ। রোববারর (৩ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ এতথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার শহরের পশ্চিম নতুন বাহারছড়া এলাকার আবুল ফয়েজের ছেলে মেহেদী হাসান বাবু (১৬), মোহাম্মদ ইউসূফের ছেলে আবির হোসেন সান (২৩), মনির হোসেনের ছেলে মোহাম্মদ আবির (১৯) ও ঝাউতলা গাড়ীর মাঠ এলাকার সিরাজুল ইসলামের ছেলে মোসাইদুল ইসলাম সামাদ (১৮)। 

অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, গত শুক্রবার রাতে কলাতলীর হোটেল ওশান প্যারাডাইসের সামনে সৌদি আরবের নাগরিক আল হুদায়বি খালিদ মোহাম্মদের হাতে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন বাবু গ্রুপের বাবুসহ ৬ জন। ব্যাগ নিতে না পেরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা।

এ ঘটনায় থানায় দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে মাঠে নামে ট্যুরিস্ট পুলিশ। পরে বাবুসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া, গ্রুপের আরও দুইজন শনাক্ত করা হয়েছে। তাদেরও গ্রেপ্তার করা হবে। গ্রেপ্তার বাবু ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়েছে। তাকে আদালতে উপস্থাপন করা হবে। 

তারেকুর/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়