ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে ট্রাকসহ ৩৮০ বস্তা ভুট্টা চুরি, গ্রেপ্তার ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩০, ৩ ডিসেম্বর ২০২৩  
ঠাকুরগাঁওয়ে ট্রাকসহ ৩৮০ বস্তা ভুট্টা চুরি, গ্রেপ্তার ৩

ঠাকুরগাঁওয়ে রোড এলাকায় চুরি হয়ে যাওয়া ৩৮০ বস্তা ভূট্টা বগুড়া জোড়াগাছা বাজার থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (৮ ডিসেম্বর) বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গ্রেপ্তাররা হলেন, খুলনা দাকোপ এলাকার মৃত কামরুজ্জামানের ছেলে জাহিদ হাসান (২৫), বগুড়া মালিয়ানডাঙ্গা এলাকার টুকু মন্ডলের ছেলে শিপন মিয়া (২৭) ও বগুড়া চালাপাড়া এলাকার মৃত ময়েজ উদ্দিনের ছেলে আব্বা আলী (৫০)।

পুলিশ জানায়, গত ২০ নভেম্বর ঠাকুরগাঁও রোড এলাকা থেকে রাজু চৌধুরী নামের এক মিল মালিক ৩৮০ বস্তা ভূট্টা গাজীপুর কোয়ালিটি ফিড মিল বাঘের বাজারে নিয়ে যাবার জন্য একটি ট্রাক ভাড়া করেন। কিন্তু পরদিন ট্রাকটি সেই ঠিকানা না পৌঁছালে সেই ট্রাকের চালককে ফোন করে মিল মালিক। চালক সঠিক ঠিকানা দিতে হেরফের করায় ট্রাকের চালক জাহিদ হাসান বাবুর খোজ খবর নিয়ে মিলের ম্যানেজার গত ০১ ডিসেম্বর ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে মিল মালিকের কাছে থাকা ট্রাকের চালকের ছবি থানা পুলিশকে দিলে পুলিশ সেটি নিয়ে তদন্ত শুরু করে। পরে সেই রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তার দেয়া তথ্য মতে বগুড়া জোড়গাছা বাজার হতে চুড়ি হওয়া ৩৮০ বস্তা ভূট্টা উদ্ধার করা হয়। সেই সথে এ ঘটনায় জড়ির থাকায় শিপন মিয়া ও আব্বাস আলী নামের আরো দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম, সদর থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবদাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

হিমেল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়