ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

বিএনপির নেতাকর্মীদের নিয়ে আ.লীগের সমাবেশে শাহজাহান ওমর 

ঝালকাঠি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ৪ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৫:২৪, ৪ ডিসেম্বর ২০২৩
বিএনপির নেতাকর্মীদের নিয়ে আ.লীগের সমাবেশে শাহজাহান ওমর 

ঝালকাঠি-১ (কাঠালিয়া- রাজাপুর) আসনে আওয়মী লীগের মনোনীত প্রার্থী ব্যরিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সমাবেশে যোগ দিয়েছেন। এ সময় তিনি কাঠালিয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদককে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে পরিচয় করিয়ে দেন। 

সোমবার (৪ ডিসেম্বর) বেলা ১১ টায় কাঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে উপস্থিত হয়ে শাহজাহান ওমর এই চমক সৃষ্টি করেন। সমাবেশে শাহজাহান ওমরের বাম পাশে কাঠালিয়া উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল জলিল মিয়াজী ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন কবির হাওলাদার চেয়ারে বসা ছিলেন। 

অপরদিকে ডান পাশে দাঁড়িয়ে ছিলেন কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল বসার বাদশা, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন।

শাহজাহান ওমর বলেন, কাঠালিয়া আওয়ামী লীগের কোন গ্রুপিং থাকতে পারবে না। এখানে তরুণ লীগ, কিবরিয়া লীগ, বুড়া লীগ ও বাচ্চা লীগ থাকতে পারবে না। এখানে থাকবে শুধু শেখ হাসিনা গ্রুপ।  

তিনি আরও বলেন, আমি এবং বিএনপি’র দলবলসহ সকলে আপনাদের মেহমান, আমাদের বরণ করে নিবেন আপনারা। আমরা শিক্ষিত লোক, আমাদেরকে সম্মান করলে আপনাদেরকেও সম্মান করবো। 

এসময় তিনি আওয়ামী লীগ ও বিএনপি’র নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। আগামী ১১ ডিসেম্বরের পরে আবার দেখা হবে বলে জানান। 

অলোক সাহা/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়