ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

নারায়ণগঞ্জে বিস্ফোরণে দগ্ধ গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৩, ৪ ডিসেম্বর ২০২৩  
নারায়ণগঞ্জে বিস্ফোরণে দগ্ধ গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে লিকেজ থেকে জমে থাকা গ্যাস বিস্ফোরণে তাছলিমা বেগম (৪০) নামের এক গৃহবধূ মারা গেছেন। রোববার (৩ ডিসেম্বর) রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউটে তিনি মারা যান। নিহত তাছলিমা বেগম রূপগঞ্জের বানিয়াদী এলাকায় কবির হোসেনের স্ত্রী। তিনি পেশায় নার্স ছিলেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম বলেন, চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে মৃত্যু হয় তাছলিমা বেগমের। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ ছিল। এ ঘটনায় নিহতের স্বামী কবির হোসেন, মেয়ে সিনথিয়া, ছেলে তাসমিত রায়হান তাসিন চিকিৎসাধীন রয়েছেন।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) জুবায়ের হোসেন জানান, মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বানিয়াদী এলাকায় একতলা বাড়ির একপাশে দুই কক্ষে কবির হোসেনের প্রথম স্ত্রী তাছলিমা তার এক ছেলে ও এক মেয়ে নিয়ে থাকতেন। আরেক পাশে দুইটি কক্ষে দ্বিতীয় স্ত্রী মারুফা তার এক মেয়ে নিয়ে থাকেন। প্রতিদিনের মতো কাজ শেষে গত শনিবার রাত ৮টার দিকে তিনি বাড়িতে আসেন। ওইদিন রাত ১১টার দিকে হঠাৎ তাছলিমার ঘরে বিকট শব্দ শোনা যায়। শব্দে দুইটি কক্ষের দরজা ও জানালা ভেঙ্গে যায় এবং ঘরে আগুন ধরে। এসময় আগুনে দগ্ধ হন তাছলিমা বেগম। তাকে বাঁচাতে এগিয়ে আসলে দগ্ধ হন তার স্বামী কবির হোসেন, মেয়ে সিনথিয়া ও ছেলে তাসমিত রায়হান তাসিন। স্থানীয়রা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে ওই দিন রাতেই রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

অনিক/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়