ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

নোয়াখালীতে ৪ লক্ষ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৯, ৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২১:৪০, ৫ ডিসেম্বর ২০২৩
নোয়াখালীতে ৪ লক্ষ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

নোয়াখালীর সদর উপজেলা থেকে সাত জুয়াড়িকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় জুয়া খেলার তাস, নগদ চার লক্ষ টাকা ও ১২টি মোবাইল জব্দ করা হয়।


মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলের দিকে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের জরিমানা করে জব্দকৃত টাকা বাজেয়াপ্ত করে জামিন দেয়।


এর আগে, গতকাল সোমবার (০৪ ডিসেম্বর) রাতে উপজেলার কাদির হানিফ ইউনিয়নের পূর্ব লক্ষ্মীনারায়ণপুর গ্রামের ডলার ভবন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জুয়াড়িরা হলেন, সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের পূর্ব লক্ষ্মীনারায়ণপুর গ্রামের আনোয়ারুল হকের ছেলে জহিরুল হক রিপন (৪৫), নোয়াখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মৃত মকবুল আহম্মদের ছেলে গোলাম সারওয়ার (৪৫), মৃত সৈয়দ আহম্মদের ছেলে মাইন উদ্দিন মহিন (৪০), ৫ নম্বর ওয়ার্ডের রবিউল হোসেনের ছেলে আকবর হোসেন (৫৪), মৃত ফয়েজ আহম্মদের ছেলে ফখরুল হাসান মাসুদ (৪২), নোয়ান্নই ইউনিয়নের মৃত নুর মোহাম্মদের ছেলে আবু তাহের (৪৫) এবং চৌমুহনী পৌরসভার আবদুল্লাহর ছেলে সাজ্জাদ হোসেন (৩০)।


জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাত পেশাদার জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সুধারাম মডেল থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালত জব্দকৃত টাকা বাজেয়াপ্ত করে জামিন দেয়।

সুজন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়