ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

বিদেশি মদসহ যুব মহিলা লীগ নেত্রীর ছেলে গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ৬ ডিসেম্বর ২০২৩  
বিদেশি মদসহ যুব মহিলা লীগ নেত্রীর ছেলে গ্রেপ্তার

মনোয়ারা খাতুন শিল্পী (বামে), শেখ সাদী স্মরণ (ডানে)

বিদেশি মদসহ সিরাজগঞ্জ জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি মনোয়ারা খাতুন শিল্পীর ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে তারা নাটোর জেলা কারাগারে রয়েছেন।

বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম খান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, সোমবার রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের বড়াইগ্রাম থানার রয়না ভরট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- তাড়াশ উপজেলা পৌর সদরের প্রফেসর পাড়ার ইয়াকুব আলী মাস্টার ও জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি মনোয়ারা খাতুন শিল্পী দম্পতির ছেলে শেখ সাদী স্মরণ (২৮), একই এলাকার আফসার আলীর ছেলে আসলাম হোসেন (২৪) ও মোসলেম উদ্দিনের ছেলে রহমত আলী (২৪)।

এ বিষয়ে জানতে চাইলে জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি মনোয়ারা খাতুন শিল্পী বলেন, আমি খেতে বসেছি। এ বিষয়ে আপনার সঙ্গে পড়ে কথা বলছি, বলে ফোন কেটে দেন তিনি। এরপর একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) খলিলুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের রয়নাভরট নামক এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে বিদেশি মদসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় রাতেই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাসেল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়