ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

নান্দাইলে বিএনপি-পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ২০

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:৩২, ৭ ডিসেম্বর ২০২৩
নান্দাইলে বিএনপি-পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ২০

ময়মনসিংহের নান্দাইলে অবরোধের সমর্থনে বিএনপি মিছিল বের করলে পুলিশের বাধায় পণ্ড হয়ে যায়। এ সময় বিএনপি নেতাকর্মীর সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, লাঠিচার্জ, টিয়ার সেল ও রাবার বুলেট নিক্ষেপ হয়েছে। এতে পুলিশসহ ২০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) দুপুরে নান্দাইল মাজার বাসস্ট্যান্ড এলকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে আউয়াল নামে বিএনপির কর্মীকে আটক করে।

সরকার পতন এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে বিএনপির ডাকা সারা দেশে সর্বাত্মক অবরোধ চলছে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুজ্জামান জানান, দুপুরের দিকে অবরোধের সমর্থনে বিএনপি নেতাকর্মীরা মিছিলে দা-লাঠি নিয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে উঠার সময় নান্দাইল মাজার বাসস্ট্যান্ড এলাকায় পুলিশ তাদের বাধা দেয়। একপর্যায়ে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় দুই পুলিশ সদস্য আহতে হয়েছে। পুলিশ বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

এ দিকে বিএনপি নেতাকর্মীদের দাবি মিছিলে পুলিশের হামলায় তাদের ২০ নেতাকর্মী আহত হয়েছে। 
 

মিলন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়