ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

নির্বাচনি আচরণবিধি অনুযায়ী পতাকাবিহীন গাড়িতে প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ৮ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:৪৩, ৮ ডিসেম্বর ২০২৩
নির্বাচনি আচরণবিধি অনুযায়ী পতাকাবিহীন গাড়িতে প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী হওয়ায় গাড়িতে থাকবে পতাকা। কিন্তু নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে টুঙ্গিপাড়া থেকে কোটালীপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা‌।

শুক্রবার (০৮ ডিসেম্বর) সকালে টুঙ্গিপাড়া থেকে ব্যক্তিগত গাড়িতে কোটালীপাড়ার উদ্দেশে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার গাড়িতে ছিলনা জাতীয় পতাকা। প্রধানমন্ত্রী হয়েও একজন সাধারণ প্রার্থীর মত জাতীয় পতাকাবিহীন গাড়িতে করে কোটালীপাড়া পৌঁছান তিনি।

পরে সকাল ৯টা ৫০ মিনিটে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে যান এবং সেখানে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন প্রধানমন্ত্রী।

এ সভায় বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুইদিনের ব্যক্তিগত সফরে বিকাল ৪টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসেন প্রধানমন্ত্রী। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। পরে তিনি নিজ বাসভবনে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন এবং সেখানে রাত্রী যাপন করেন।

বাদল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়