ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো দুই বন্ধুর

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ৮ ডিসেম্বর ২০২৩  
গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো দুই বন্ধুর

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন—সাজিদ মিয়া (১৮) ও জুয়েল রানা (১৮)। তাদের বাড়ি পার্শ্ববর্তী রংপুর জেলায়।

শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের হান্নানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, দুই বন্ধু সন্ধ্যা ৭টার দিকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের ধাপাচিলা এলাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। হান্নানের মোড় এলাকায় পৌঁছালে রাস্তার পাশের একটি ইউক্যালিপটাস গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। খবর পেয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে৷ 

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিলন চ্যাটার্জি রাইজিংবিডিকে বলেছেন, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। অপরজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। রংপুরে তাদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে সুন্দরগঞ্জে আসার কারণ জানা যাবে। 

মাসুম/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়