ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

১৪ দলের বাইরে আসন ভাগাভাগির সুযোগ নেই : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২১:৩১, ৯ ডিসেম্বর ২০২৩
১৪ দলের বাইরে আসন ভাগাভাগির সুযোগ নেই : হানিফ

বিএনপি এখন বাস-ট্রাকে আগুন দিয়ে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে চাচ্ছে। এ সব সন্ত্রাসী কর্মকাণ্ড করে তারা মূলত আরও জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সদর উপজেলা কমিটির বর্ধিত সভায় যোগ দিয়ে হানিফ সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, বারবার সরকার পতনের কথা বলে বিএনপি নেতাকর্মীদের উজ্জীবিত করে রাখতে চায়। নির্বাচন অবাধ, সুষ্ঠু হবে। আওয়ামী লীগ ১৪ দলীয় জোটেই নির্বাচন করবে। ১৪ দলের বাইরে অন্য দলের সঙ্গে আসন ভাগাভাগির সুযোগ নেই।

তিনি আরও বলেন, ‘আর নাশকতা যেগুলো হচ্ছে, সেটা বন্ধ করতে আইনশৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে শক্ত পদক্ষেপ নিচ্ছে। যে এলাকায় নাশকতা হবে, সেই এলাকার বিএনপি নেতাদের এর দায়ভার বহন করতে হবে। নাশকতা করলেই তাকে আইনের আওতায় আসতে হবে। আশা করছি, দু'-একটি কঠোর পদক্ষেপ নিলেই এই চোরাগুপ্তা নাশকতা বন্ধ হয়ে যাবে।’ 

হানিফ বলেন, ‘মার্কিন নিষেধাজ্ঞা নিয়ে স্বপ্ন দেখছে বিএনপি, তারা ভাবছে কোনো বিদেশি প্রভু তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। বিএনপির একটি গুজব সেল আছে, তাদের কাজই হলো গুজব সৃষ্টি করা। এগুলোর ভিত্তি নেই।’ 

বর্ধিত সভায় মাহবুব-উল আলম হানিফ ছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী ও অন্যান্য নেতাকর্মীরা।
 

কাঞ্চন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়