ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

রাজশাহীতে জাতীয় ভ্যাট দিবস উদযাপন

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ১০ ডিসেম্বর ২০২৩  
রাজশাহীতে জাতীয় ভ্যাট দিবস উদযাপন

রাজশাহীতে জাতীয় ভ্যাট দিবস উদযাপন করা হয়েছে। ‘আমার ভ্যাট আমি দিব, কেনার সময় চালান নিব’— প্রতিপাদ্যে রোববার (১০ ডিসেম্বর) দিবসটি উদযাপন করা হয়। এ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সম্মেলন কক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কর আপিল অঞ্চল রাজশাহীর কর কমিশনার মনোয়ার আহমেদ। তিনি বলেন, ‘দেশের সার্বিক উন্নয়নের অংশীদার আমরা সকলেই। উন্নয়নের অগ্রযাত্রায় ভ্যাট দিয়ে সবাই সহযোগিতা করি।’ এ সময় তিনি সর্বোচ্চ ভ্যাটদাতাদের জাতীয় বীর হিসেবে আখ্যায়িত করেন।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন যুগ্ম কর কমিশনার মোহাম্মদ মাহবুব হাসান। কমিশনার, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কর অঞ্চল রাজশাহীর অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ শাহ আলম, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাসুদুর রহমান রিংকু।

স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী কর অঞ্চলের উপকমিশনার কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট নূর উদ্দিন মিলন। অনুষ্ঠানে রাজশাহী কর অঞ্চলের শ্রেষ্ঠ করদাতাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এর আগে বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিবসটি উদ্বোধন করেন কর আপিল অঞ্চল রাজশাহীর কর কমিশনার মনোয়ার আহমেদ।
 

কেয়া/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়