ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

ঘন কুয়াশায় কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেলো যুবকের

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ১১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৮:৩৯, ১১ ডিসেম্বর ২০২৩
ঘন কুয়াশায় কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেলো যুবকের

নীলফামারীতে ঘন কুয়াশায় কাভার্ডভ্যানের ধাক্কায় এখলাছ হোসেন (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। রোববার (১০ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে জেলা শহরের বাটার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এখলাছ হোসেন নওগাঁ উপজেলার ধামুরহাট পোড়ানগর ঈশবপুর এলাকার শহীদুল ইসলামের ছেলে। তিনি ডিনকা কনস্ট্রাকশন ক্যামিকেল কোম্পানির রংপুর জোনের রিজিওনাল সেলস ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যার পরে ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়ে নীলফামারী। এর মধ্যেই রাত ৯টার দিকে জেলা শহরের ট্রাফিক মোড় হতে চৌরঙ্গী মোড়ের দিকে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন আহসান হাবীব ও এখলাছ হোসেন। বাটার মোড় এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে চালক আহসান হাবীব ও আরোহী এখলাছ রাস্তায় পড়ে গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এখলাছকে মৃত ঘোষণা করেন।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক লিখন ইসলামকে আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সিথুন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়