ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

স্বতন্ত্র প্রার্থীর বাড়ির পাশে ককটেল বিস্ফোরণ

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:২০, ১১ ডিসেম্বর ২০২৩
স্বতন্ত্র প্রার্থীর বাড়ির পাশে ককটেল বিস্ফোরণ

রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাহেনুল হকের বাড়ির পাশে ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে। রোববার (১০ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতা রাহেনুল হকের বাড়ি চারঘাট উপজেলা সদরে। তিনি এই আসনের সাবেক সংসদ সদস্য। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

প্রত্যক্ষদর্শীরা জানান, বীর মুক্তিযোদ্ধা রাহেনুল হকের বাড়ির দেয়ালের পাশে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের বাড়ির টিনের চালায় ককটেলটি গিয়ে পড়ে। এ সময় বিকট শব্দে ককটেলটির বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় মমতাজ জাহান জুঁই নামের এক নারী অসুস্থ হয়ে পড়েছেন। ছয় মাসের অন্তঃসত্ত্বা ওই নারী পাশের রফিকুল ইসলাম নামের এক ব্যক্তির বাড়ির ভাড়াটিয়া।

মমতাজ জাহানের স্বামী শিমুল সরকার বলেন, আমাদের জানালার পাশেই আবুল কালাম আজাদের বাড়ির টিনের চালায় ককটেলটির বিস্ফোরণ ঘটেছে। ঘটনার পর থেকে আমার স্ত্রী ও সন্তান ঠিকমতো কানে শুনতে পাচ্ছে না। তাদের চিকিৎসা করানো হয়েছে।

নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক বলেন, আমাকে নির্বাচন থেকে বিরত রাখার জন্য ভয়ভীতি দেখাতে কেউ আমার বাড়ি লক্ষ্য করে ককটেল মেরেছে। তবে ককটেলটি পাশের বাড়িতে পড়েছে। ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। আমার পরিবারের লোকজন ভীষণ ভয় পেয়েছে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কেয়া/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়