ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

সাড়ে ৭ ঘণ্টা পর ঢালারচর এক্সপ্রেস ট্রেনের বগি উদ্ধার

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ১১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:০২, ১১ ডিসেম্বর ২০২৩
সাড়ে ৭ ঘণ্টা পর ঢালারচর এক্সপ্রেস ট্রেনের বগি উদ্ধার

সাড়ে ৭ ঘণ্টা পর পাবনার আমিনপুরে ঢালারচর এক্সপ্রেস ট্রেনের লাইনচ্যুত দুটি বগি উদ্ধার করা হয়েছে। এরপর লাইন মেরামতের কিছু কাজ শেষ করে ট্রেন চলাচল শুরু হয়েছে। ঢালারচর এক্সপ্রেস ট্রেনের পরিচালক হাফিজুল ইসলাম সোমবার (১১ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এ তথ্য নিশ্চিত করেন। 

হাফিজুল ইসলাম বলেন, সকাল ৭টা ২০ মিনিটে পাবনার আমিনপুর থানার কাশিনাথপুর-বাঁধেরহাট রেলস্টেশনের মাঝে রানীগ্রাম এলাকায় ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়। তবে এতে হতাহত হয়নি। এ সময় পাবনা-ঈশ্বরদীর মধ্যে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

তিনি বলেন, প্রায় সাড়ে সাত ঘণ্টা চেষ্টার পর বিকেল ৩টার পর লাইনচ্যুত বগি উদ্ধার করা হয়। তবে লাইন ঠিকঠাক করে ট্রেন চলাচল শুরু হতে আরও ঘণ্টা খানেক সময় লেগে যায়।

পাকশী পশ্চিমাঞ্চল বিভাগীয় প্রকৌশলী-২ বীরবল মণ্ডল বলেন, খবর পেয়ে সকাল পৌনে ৮টার দিকে ঈশ্বরদীতে দুর্ঘটনা কবলিত ট্রেনটি উদ্ধার করতে লোকোমোটিভ ডিজেল কারখানা থেকে রিলিফ ট্রেন রওনা হয়। এ ঘটনায় পাকশী বিভাগীয় রেলওয়ের সহকারী পরিবহন কর্মকর্তা হারুন অর রশিদকে আহ্বায়ক করে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে। 
 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়