ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

আমি যদি নির্বাচিত হই, বিজয় হবে জাহাঙ্গীরের: স্বতন্ত্র প্রার্থী বুদ্দিন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ১১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৫, ১১ ডিসেম্বর ২০২৩
আমি যদি নির্বাচিত হই, বিজয় হবে জাহাঙ্গীরের: স্বতন্ত্র প্রার্থী বুদ্দিন

গাজীপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আ.লীগ নেতা কাজী আলিম উদ্দিন বুদ্দিন বলেছেন, সবসময় বাইরে ভোট দিয়েছেন, এবার ঘরে দেন। আমি যদি নির্বাচিত হই, বিজয়ী হই, সে বিজয় হবে জাহাঙ্গীরের (সাবেক মেয়র)। আমি বিজয়ী হলে সিটি কর্পোরেশনের সঙ্গে সমন্বয় করে একটি সুন্দর গাজীপুর গড়ে তুলবো। 

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে গাজীপুরের বঙ্গতাজ অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় এ কথা বলেন ওই স্বতন্ত্র প্রার্থী। এ সময় গাজীপুরের সাবেক মেয়র ও আলোচিত আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

স্বতন্ত্র প্রার্থী বুদ্দিন প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে উদ্দেশ্য করে বলেন, এমপি নির্বাচিত হয়ে যদি দিনরাত সিটি কর্পোরেশনের পেছনে লেগে থাকেন, তাহলে উন্নয়ন হবে কীভাবে। টঙ্গীতে গিয়েছিলাম, সেখানে আমাকে তারা বলেছে, টঙ্গীর মানুষ নির্যাতিত হয়েছে। তারা (প্রতিমন্ত্রী) কাউকে কিছু দিতে পারে না, শুধু সংরক্ষণ করতে। 

সারা বাংলাদেশে জাহাঙ্গীর আলমের মতো নেতা খুব বিরল। সে আমার থেকে অনেক ছোট কিন্তু একজন ক্যারিশমাটিক নেতা। তিনি মাত্র তিন বছরে গাজীপুরের চেহারা পরিবর্তন করে দিয়েছিল। তার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছিল। তিনিসহ সবাই আমার পক্ষে রয়েছে, আমি আপনাদের ঘরের সন্তান। সবসময় আমাকে আপনারা পাশে পেয়েছেন, ভবিষ্যতেও পাবেন। তাই, আমি নির্বাচিত হয়ে সিটি কর্পোরেশনের সঙ্গে সমন্বয় করে একটি আধুনিক শহর গড়ে তুলবো। 

এ সময় জাহাঙ্গীর আলম বলেন, একটি পরিবর্তন দরকার। এই পরিবর্তন বুদ্দিন ভাই (স্বতন্ত্র প্রার্থী)-এর মাধ্যমে যেন হয়। যেহেতু বুদ্দিন ভাই প্রবীণ নেতা, তার মাধ্যমে যেন সমাজ ভালো থাকে এজন্য তার মাধ্যমে পরিবর্তন চাই। গাজীপুরের ১ থেকে ৫টি আসনেই যারা মানুষকে, আমাদের মূল্যায়ন করে; তাদের পক্ষে কাজ করবো। তাই বুদ্দিন ভাই যেহেতু আমাদের সঙ্গে থেকে উন্নয়ন করতে চেয়ে দোয়া চেয়েছে, তার জন্য কাজ করবো। রাজনীতিতে দেখেছি, বুদ্দিন ভাই একজন আদর্শবান মানুষ। তাই আমরা বুদ্দিন ভাইয়ের জন্য ভোট চাই, দোয়া চাই। 

রেজাউল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়