ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৩ ১৪৩০

ট্রেনে কাটা পড়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৬, ১১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৭, ১১ ডিসেম্বর ২০২৩
ট্রেনে কাটা পড়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে রবি চন্দ্র দাস ভুট্টু (৫২) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের হলদিয়া গ্রামের কন্নিপাড়া রেলগেট সংলগ্ন স্থানে দুর্ঘটনা ঘটে।

রবি চন্দ্র দাস ভুট্টু সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের কে কৈ কাশদাহ গ্রামের নরেন্দ্র দাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে রবি চন্দ্র দাস আড়ত থেকে মাছ কিনতে রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় তিনি বেশ আনমনে ছিলেন। ট্রেন আসছে দেখে স্থানীয়রা তাকে চিৎকার করে রেললাইন থেকে সরে আসার আহ্বান করেছিলেন। কিন্তু তাতেও তিনি কর্ণপাত করেননি। একপর্যায়ে লালমনিরহাট-সান্তাহারগামী টুয়েন্টি ডাউন নামে একটি লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে শরীর থেকে তার বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বোনারপাড়া রেলওয়ে পুলিশ স্টেশন ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম তালুকদার বলেন, ট্রেনে কাটা পড়ে রবি চন্দ্র দাস ভুট্টু নামের এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়। খবর পেয়ে বোনারপাড়া রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। ঘটনার সময় খুব কুয়াশা ছিল। স্থানীয়দের কেউ বলেছেন কানে হেডফোন ছিল, কেউ বলেছেন ছিল না। তিনি অনেকটাই অন্যমনস্ক ছিলেন। স্থানীয় চেয়ারম্যানসহ পরিবারের লোকজন এসেছিলেন। অভিযোগ না থাকায় তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

মাসুম/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়