ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

নারায়ণগঞ্জে পুলিশকে ডাকাত আখ্যা দিয়ে হামলা, আহত ৮

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ১১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২১:০৮, ১১ ডিসেম্বর ২০২৩
নারায়ণগঞ্জে পুলিশকে ডাকাত আখ্যা দিয়ে হামলা, আহত ৮

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করতে গেলে পুলিশকে ডাকাত আখ্যা দিয়ে হামলা করেছে এলাকাবাসী।

সোমবার (১১ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের নতুন বান্টি এলাকায় এমনটি ঘটেছে।এসময় পুলিশ শর্টগানের গুলি ছুঁড়লে হামলাকারী শরীফ (৪০) আহত হয়। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া হামলায় আহত ৭ পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে পুলিশ দু’জন হামলাকারীকে আটক করেছে। আটকৃকতরা হলেন- সুফিয়ান ও নাজমুল। বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ।

পুলিশ সূত্রে জানা যায়, আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে একটি দল ওয়ারেন্ট আসামি ধরতে ও চোরাই মোটরসাইকেল উদ্ধারের অভিযানে বের হয়। এসময় তারা নতুন বান্টি গ্রামের মো. আলমগীর হোসেনের বাড়ির পাশে নম্বরবিহীন লাল-কালো রংয়ের একটি মোটরসাইকেল পরিত্যক্ত অবস্থায় দেখতে পান। পরবর্তীতে পুলিশ আলমগীরকে মোটরসাইকেলের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে জানায় তার ছোট ভাই মোস্তাকিম ওই মোটরসাইকেলটি পাল্লা এলাকার আবুলের ছেলে পাভেলের (২০) কাছ থেকে ২৫ হাজার টাকায় কিনেছেন। পরে পুলিশ পাভেলের বাড়িতে গেলে মোটরসাইকেলটি চোরাই বলে স্বীকার করেন। এসময় পুলিশ পাভেলকে আটক করে নিয়ে আসার সময় এলাকাবাসী ডাকাত ডাকাত বলে চিৎকার করে পুলিশের উপর হামলা করে এবং পাভেল পালিয়ে যান।

সংবাদ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এক রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এতে পুলিশের উপর আক্রমণকারী ওই এলাকার মৃত ছাবেদ আলীর ছেলে মো. শরিফ গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে আহত শরিফকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং সাত পুলিশ সদস্যকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়।
আহত পুলিশ সদস্যরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কুদ্দুস আলী, এএসআই আবু তাহের, পুলিশ সদস্য রমজান, জহিরুল ইসলাম, মাহফুজ, আবু রায়হান। পুলিশের গুলিতে আহত শরীফ বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় থানায় দু’টি মামলা দায়ের করা হয়েছে।

অনিক/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়